,

এমপি হানিফের সহযোগিতায় এগিয়ে যাচ্ছে কুষ্টিয়ার ক্রীড়াঙ্গণ: অনুপ কুমার নন্দী

রুবেল বিশ্বাস, কুষ্টিয়া
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩(সদর) আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ’র সার্বিক দিক নির্দেশনা ও সহযোগিতায় প্রাণ ফিরে পেয়েছে কুষ্টিয়ার ক্রীড়াঙ্গণ। দীর্ঘদিন ধরে অবহেলিত ক্রীড়াঙ্গণকে চাঙা করতে সাংসদ হানিফ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হবার পর থেকেই ক্রীড়াঙ্গণে সুবাতাস বইতে শুরু করে। সুইমিংপুল থেকে শুরু করে ক্রীড়াঙ্গণে ধারাবাহিক উন্নয়ন সাধিত হয়। আর সদর আসনের সংসদ সদস্য হবার পর থেকে ক্রীড়াঙ্গণনের উন্নয়ন নিয়ে আর দুশ্চিন্তা করতে হয়নি। একের পর এক উন্নয়ন অব্যাহত রয়েছে। বিশেষ করে জেলা ক্রীড়া সংস্থার নাম পরিবর্তন করে শেখ কামাল স্টেডিয়াম কুষ্টিয়া হিসেবে নামকরণ করায় স্টেডিয়ামের অবকাঠামো উন্নয়নে বিপুল অর্থ বরাদ্দ এসেছে। যার বাস্তবায়নও শুরু হয়ে গেছে। আজ রোববার দুপুরে কুষ্টিয়া শহরের সানআপ স্কুল এন্ড কলেজ মিলনায়তনে কুষ্টিয়া জেলা ক্রীড়া উন্নয়ন পরিষদ আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন শেখ কামাল স্টেডিয়াম কুষ্টিয়ার সাধারণ নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী।

বিশিষ্ট ক্রীড়া সংগঠক আলী আহসান মন্টা’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ক্রীড়া সংগঠক মকবুল হোসেন লাবলু, লিয়াকত আলী, এসএম কাদেরী শাকিল, কাজী রফিকুর রহমান, অ্যাডভোকেট মোসাদ্দেক হোসেন মনি, কাইয়ুম নাজার, সাংবাদিক আনিসুজ্জামান ডাবলু, রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ। এসময় কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন ক্লাবের প্রতিনিধি উপস্থিত ছিলেন। মতিনিময় সভার সঞ্চালনা করেন খন্দকার সাদাত-উল আনাম পলাশ।


মতবিনিময় সভায় আগামী৫সেপ্টেম্বরের সাধারণ নির্বাচনে অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী পরিষদকে বিপুল ভোটে বিজয়ি করার দৃঢ় প্রত্যায় ব্যক্ত করেন উপস্থিত ভোটাররা।
পরিশেষে সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী আগামী নির্বাচনে তার পরিষদ পুর্ণপ্যানেল বিজয়ি হলে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, কুষ্টিয়ার কৃতি সন্তান সাংসদ মাহবুবউল আলম হানিফকে সাথে নিয়ে ক্রীড়াঙ্গণের ব্যাপক উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।


     এই বিভাগের আরো খবর