,

কারাগারে সুশান্তের প্রেমিকা রিয়া

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে তাকে মুম্বাইয়ের বাইকুল্লা জেলে নেয়া হয়। নিউজ এজেন্সি এএনআই এই তথ্য জানিয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার মাদক ব্যবহার ও সংগ্রহের অপরাধে রিয়াকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরবর্তী সময়ে জামিন না মঞ্জুর করে আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত এই অভিনেত্রীকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত। যদিও রিয়ার আইনজীবী আবারো এই অভিনেত্রীর জামিনের জন্য সেশন কোর্টে আবেদন করবেন বলে জানা গেছে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদকের বিষয়টি নিয়ে তদন্ত করছে এনসিবি। গত ২৬ আগস্ট রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তীসহ কয়েকজনের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় দিল্লিতে মামলা দায়ের করে তারা। এরপর এ বিষয়ে তদন্ত শুরু হয়।

গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) রিয়ার বাড়িতে অভিযান চালায় এনসিবি কর্মকর্তারা। এরপর রিয়ার ভাই সৌভিককে গ্রেফতার করে। এছাড়া সুশান্ত সিং রাজপুতের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও রাঁধুনী দিপেশ সাওয়ান্তকেও গ্রেফতার করা হয়।


     এই বিভাগের আরো খবর