,

শোয়েবের আক্ষেপ সুশান্তর সঙ্গে কথা না বলায়

প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতে সঙ্গে কথা না বলায় আক্ষেপ করেছেন পাকিস্তানের স্পিড স্টার শোয়েব আকতার।

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে সুশান্তকে নিয়ে শোয়েব বলেন, ২০১৬ সালে মুম্বাইয়ের অলিভ হোটেলে তাকে প্রথম দেখি। সে আমার পাশ দিয়ে মাথা নিচু করে হেঁটে যায়। তখন আমার বন্ধু আমাকে বলল, এই ছেলেটা (সুশান্ত) ধোনির সিনেমায় কাজ করছে। সে সাধারণ এক পরিবার থেকে উঠে এসেছে। এমএস ধোনি-দ্য আনটোল্ড স্টোরিতে সিনেমায় দারুন কাজ করেছিল সে। ফলে সিনেমাটি বেশ ব্যবসা-সফল হয়।

তিনি বলেন, আমার এখন কষ্ট লাগে কেন সেদিন হোটেলে তার সাথে দাঁড়িয়ে কথা বললাম না। হয়তো তার সাথে মজার গল্প হতো। নিজের অভিজ্ঞতা তার সাথে ভাগাভাগি করতে পারতাম। হয়তো আমার কথা শুনে সুশান্ত জীবনের তাৎপর্য খুঁজে পেত। আমরা এখন আফসোস হচ্ছে। আমি তার কথা বলার সুযোগটা হাতছাড়া করেছি।

ভারতের সাবেক সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনভিত্তিক চলচ্চিত্র এমএস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন সুশান্ত। আত্মহত্যা কোন জীবনের কোন সুরাহা হয় না বলে জানান শোয়েব।

তিনি বলেন, ‘ব্যর্থতা জীবনেরই অংশ। সকলের জীবনেই ব্যর্থতা আছে। সমস্যা হলে সবার সাথে আলোচনা করা উচিত। ভারতের অভিনেত্রী দীপিকা পাডুকনেরও মানসিক সমস্যা হয়েছিল, পরে সে তার সমস্যার কথা শেয়ার করেছিল। আমার মনে হয় সুশান্তেরও ওমন করা উচিত ছিল।


     এই বিভাগের আরো খবর