,

কুষ্টিয়ায় এনআইডি কার্ড জালিয়াত চক্রের ৪ সদস্য গ্রেফতার

কুষ্টিয়ায় ভুয়া জাতীয় পরিচয় জালিয়াতি করে অন্যের সম্পত্তি বিক্রি চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৬ সেপ্টেম্বর) রাতে পুলিশ তাদের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- আড়ুয়াপাড়া এলাকার খন্দকার আবুল হোসেনের ছেলে ওয়াদুদ ওরফে মিন্টু খন্দকার, কুমারখালী উপজেলার শালঘর মধুয়ার আতিয়ারের ছেলে মিলন হোসেন ও তার দুই বোন ছোনোয়ারা খাতুন ও জাহানারা খাতুন।

পুলিশ জানিয়েছে, কুষ্টিয়া শহরের থানাপাড়া এলাকার বাসিন্দা এম এম ওয়াদুদের বাবা এম এ হাকিমের মৃত্যুর পর কুষ্টিয়া মডেল থানাধীন কালিশংকরপুর মৌজার ১১০নং এন এস রোডস্থ সম্পত্তির পৈত্রিকসূত্রে মালিক হন তিনি ও তার মা মোকসুদা খাতুন এবং তার বোন রিজিয়া খাতুন, বাসেরা খাতুন, সেলিমা কবির ও শামীমা খাতুন।

গ্রেফতারকৃত জালিয়াত চক্রের সদস্যরা ভুয়া জাতীয় পরিচয় তৈরি করে মজমপুর মৌজার ২৫৭৫, ২৫৭৬, ২৫৮০, ২৫৮১ দাগের মধ্যে ০.২২ একর জমি বিক্রি করে। এছাড়া চক্রটি কুষ্টিয়া শহরের মজমপুর, চৌড়হাস, বাহাদুরখালী মৌজার জমি জালিয়াতির মাধ্যমে ভুয়া দলিল তৈরী করে আত্মসাতের চেষ্টা করে।

এ চক্রের অন্যতম হোতা গতরাতে বিলুপ্ত কুষ্টিয়া শহর যুবলীগের আহবায়ক আশরাফুজ্জামান সুজনসহ অন্যদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। অন্যের জমি হাতিয়ে নেয়ার অভিযোগে রবিবার রাতে শহর যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করেছে কেন্দ্রীয় কমিটি।


     এই বিভাগের আরো খবর