,

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি: ৩আসামী ৩দিনের রিমান্ডে, যুবলীগ নেতা সুজনের রিমান্ড শুনানী রোববার

রুবেল বিশ্বাস, কুষ্টিয়া
কুষ্টিয়ায় আলোচিত এনআইডি জালিয়াতির ঘটনায় দায়েরকৃত মামলায় ৩জনকে ৩দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা কুষ্টিয়া সদর আমলী আদালতের বিজ্ঞ বিচারকের আদালতে রিমান্ড আবেদন করলে আদালত প্রত্যেককে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করে। আসামীরা হলেন এনআইডি জালিয়াতির অন্যতম হোতা মিন্টু খন্দকার ও তার দুই বোন ছানোয়ারা ও জাহানারা।
মামলার তদন্তকারী কর্মকর্তা কুষ্টিয়া মডেল থানার এসআই আকিবুল ইসলাম জানান রিমান্ড মঞ্জুর হওয়া তিন আসামীর প্রত্যেকে ৫দিন করে রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত ৩দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে মামলার অপর আসামী মহিবুল ও মিলন মেম্বর আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন।


এদিকে বুধবার দুপুরে গ্রেপ্তার হওয়া এনআইডি জালিয়াতি চক্রের অন্যতম হোতা সদ্য বিলুপ্ত কুষ্টিয়া শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে। আগামী রোববার রিমান্ড শুনানী হতে পারে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা।
গত ৩সেপ্টেম্বর কুষ্টিয়া এনএসরোড এলাকার এমএম ওয়াদুদ নামে এক ব্যক্তির বিপুল অংকের টাকার সম্পত্তি এনআইডি জালিয়াতি করে হাতিয়ে নেয়ার বিষয়ে একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রচার হয় চ্যানেল২৪’এ। ওই প্রতিবেদনের ওপর ভিত্তি করে পুলিশ প্রতারক চক্রের ১৮ জনসহ প্রতারক চক্রের অজ্ঞাত বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক ৬আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।


     এই বিভাগের আরো খবর