,

বিদেশীরা কাউকে ক্ষমতায় বসাতে পারবে না-হানিফ

কুষ্টিয়া- আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য প্রার্থী মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির সাথে কখনই জনগনের সম্পর্ক ছিল না। যখনই তারা ক্ষমতায় গেছে তখনই তারা জনগনের সম্পদ লুট করে খেয়েছে। এদের আস্থা সবসময় ষড়যন্ত্রের প্রতি। এখন এই ষড়যন্ত্রটা তারা বিভিন্ন বিদেশীদের মাধ্যমে করার চেষ্টা করছে। রাজনৈতিকভাবে দেওলিয়া হয়ে তারা বিদেশীদের প্রতি ধর্না দিচ্ছেন। কোন বিদেশীরা কাউকে ক্ষমতায় বসাতে পারবে না।
হানিফ বলেন, বিএনপির ইসতেহারে সবই প্রতারনা মুলক কথাবার্তা। এই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি এখনও তাদের নেতার নাম বলেনি। কারন তাদের নেতা তারেক রহমান দেশে এবং বিদেশে দন্ডপ্রাপ্ত ফেরারী আসামী। তার নাম বললে জনগন মুখ ফিরিয়ে নেবে বলে তারা নামটি বলেনি। এর মাধ্যমে প্রমানীত বিএনপি সব সময় জনগনের সাথে প্রতারনা করে আসছে। বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড করে এই নির্বাচন বানচাল করতে চায়। তারেক রহমান লন্ডনে বসে নির্বাচন বানচালের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

আজ বুধবার দিনব্যাপী কুষ্টিয়ার হরিনারায়ণপুর ইউনিয়নের নিজের নির্বাচনী প্রচারনা ও গনসংযোগকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এসময় স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকরা বিভিন্ন মিছিল, স্লোগানে প্রচারনায় অংশ নেয়। বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে নৌকায় ভোট চান হানিফ।


     এই বিভাগের আরো খবর