,

রাজবাড়ীতে প্রচারণায় ব্যস্ত আ.লীগ, ছন্নছাড়া বিএনপি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ঘনিয়ে আসছে। ৩০ ডিসেম্বর ভোট। রাজবাড়ী-১ ও ২ সংসদীয় আসনে চলছে প্রচার-প্রচারণা । তীব্র শীত উপেক্ষা করে প্রতিদিন কাকডাকা ভোর থেকে মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা মাঠে। এ ক্ষেত্রে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলনসহ অন্য দলগুলোর প্রার্থীরা ভালোই সরব। তবে দেখা মিলছে না বিএনপির প্রার্থীর, প্রচারণায় দলটি ছন্নছাড়া।

দেখা গেছে, প্রচার-প্রচারণা, গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠকে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের প্রার্থী ও সমর্থকরা। আওয়ামী লীগের প্রচারণায় ব্যানার-পোস্টারও বেশ চোখে পড়ার মতো। বিএনপি ছাড়া অন্য দলগুলোর প্রার্থীদের প্রচারপোস্টারও ভালোই টানানো হয়েছে। তবে ব্যতিক্রম বিএনপির ক্ষেত্রে। যদিও কোথাও কোথাও দলটির পোস্টারের দেখা মিলছে, তবে খুবই কম। প্রচারণাতেও মাঠে দেখা মিলছে না দলটির নেতাকর্মীদের।

শুক্রবার বেলা ১১ টার দিকে রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের ব্রাহ্মণদিয়া সাড়েং বাড়ি বাজার সংলগ্ন হানিফ গাজীর বাড়িতে উঠান বৈঠক করেন রাজবাড়ী -১ আসনের আওয়ামী লীগের প্রার্থী কাজী কেরামত আলী। এ ছাড়া তিনি সভা করেন দ্বাদশী ও বরাট ইউনিয়নে। এ সময় তিনি এই সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকায় ভোট চান।

রাজবাড়ী-১ আসনে আওয়ামী লীগের কাজী কেরামত আলী, বিএনপির আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও ইসলামী আন্দোলনের জাহাঙ্গীর হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. জিল্লুল হাকিম ও তার সমর্থকরা প্রচার-প্রচারণা ও গণসংযোগের মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন। কিন্তু মাঠে নেই বিএনপি। এ আসনে আওয়ামী লীগের মো. জিল্লুল হাকিম, বিএনপির নাসিরুল হক সাবু, জাতীয় পার্টির এবিএম নুরুল ইসলামসহ পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।


     এই বিভাগের আরো খবর