,

আমাদের মাঠে নামতে দেয়া হচ্ছে না, অভিযোগ বিএনপির

সুনামগঞ্জে গ্রেফতার-হয়রানি ও প্রচারণায় হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশনস্থ জেলা বিএনপি অস্থায়ী কার্যালয়ে সংবাদ করা সম্মেলন হয়। এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল।

তিনি অভিযোগ করে বলেন, আমাদের নেতাকর্মীদের প্রচার-প্রচারণার জন্য মাঠে নামতে দেয়া হচ্ছে না। তাদেরকে পুলিশ দিয়ে হয়রানি করা হচ্ছে। গায়েবি মামলা দেয়া হচ্ছে।

কোন আসনে কতজন নেতাকর্মীকে আটক করা হয়েছে তা উল্লেখ করে নূরুল ইসলাম বলেন, সুনামগঞ্জ-১ আসনে আমাদের নেতাকর্মীর বিরুদ্ধে ১০টি নাশকতা ও গায়েবি মামলায় প্রায় ৫৮০ জনকে আসামি করা হয়েছে। আটক আছেন ২৫ জন। সুনামগঞ্জ-২ আসনে দুটি মামলায় প্রায় ২০০ জনকে আসামি করা হয়েছে। সুনামগঞ্জ-৩ আসনে দুটি মামলায় প্রায় ১৪০ জনকে আসামি করা হয়েছে। সুনামগঞ্জ-৪ আসনে দুটি মামলায় প্রায় ২০০ জনকে আসামি করা হয়েছে। সুনামগঞ্জ-৫ আসনে দুটি মামলায় প্রায় ২৫০ জনকে আসামি করা হয়েছে।

তিনি বলেন, নির্বাচনের আর কয়েকদিন আছে। প্রধান নির্বাচন কমিশনারের কাছে অনুরোধ পুলিশ যাতে আমাদের হয়রানি না করে, এ বিষয়ে আপনারা ব্যবস্থা নিন।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন। এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সভাপতি আনিসুল হক ও আবুল কালাম আজাদ প্রমুখ।


     এই বিভাগের আরো খবর