,

এবারও অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করলেন ড. মোফাজ্জেল হক

টিচার ডেস্ক- প্রতিবারের মত এবারের ঈদ-উল ফিতরেও অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক নেতা ড. মোফাজ্জেল হক। তিনি গতকাল শুক্রবার দিনব্যাপী কুষ্টিয়ার সীমান্তবর্তী উপজেলা দৌলতপুরের মহিষকুন্ডি ও লালনগর এলাকায় অসহায় দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন।

এসময় ড.মোফাজ্জেল হক বলেন অসহায় মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেক সামর্থবান মানুষের পবিত্র দায়িত্ব। সেই দায়িত্ব যদি সবাই যথাযথভাবে পালন করেন তাহলে দরিত্র অসহায় মানুষ বলে কিছুই থাকতনা। আমার সামর্থ অনুযায়ী প্রতিবারই আল্লাহ আমাকে ওইসব মানুষের পাশে দাঁড়ানোর তৌফিক দান করেন। এবারও ওইসব মানুষের সহায়তায় পাশে দাঁড়াতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।

সহায়তা পেয়ে অসহায় ওইসব মানুষ ড. মোফাজ্জেল হকের দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন।

সকাল ১১টায় মহিষকুন্ডি গ্রামে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ড. মোফাজ্জেল হক ছাড়াও উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক রুবেল হালসানাসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ। এছাড়া লালনগর এলাকায় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা যুবলীগের অন্যতম নেতা প্রভাষক স্বপন আলীসহ স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর