,

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত, আহত ৫

কুষ্টিয়া -কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁশগ্রামের কারিকর পাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আজম মুন্সী নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন। বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে এই হামলার ঘটনা ঘটে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে আওয়ামীলীগ নেতা কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য মফিজ গ্রুপের সাথে স্থানীয় আওয়ামীলীগ নেতা আলী গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিলো। গতকাল বুধবার সন্ধায় মফিজের লোকজনের সাথে আলীর লোকজনের কথাকাটির একপর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ওই ঘটনায় ক্ষিপ্ত হয়ে আজ বৃহস্পতিবার সকাল ৭টা দিকে আলী গ্রুপের লোকজন আচমকাভাবে আজম মুন্সীর বাড়ীতে হামলা চালিয়ে তাকে সহ পরিবারের আরো ৫জনকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। স্থানীরা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আজম মুন্সী মারা যায়। নিহত আজম কারিকর পাড়ার মৃত আইয়ুব মুন্সীর ছেলে। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
কুমরাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এবং শৃংখলা ফিরিয়ে আনতে ঐ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

 


     এই বিভাগের আরো খবর