,

কুষ্টিয়ায় ১৮ দিন পর অপহৃত স্কুল ছাত্র দেবদত্ত’র বস্তাবন্দি লাশ উদ্ধার

কুষ্টিয়া- কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্র দেব দত্ত (৯) অপহরণের ১৮ দিন পর তার বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা ২টার দিকে প্রতিবেশী চিথলিয়া ইউনিয়নের মালিথা পাড়ার জহুরুল ইসলামের বাড়ির শৌচাগারের পাশ থেকে গর্ত খুড়ে পুলিশ লাশ উদ্ধার করে। দেব দত্ত উপজেলার চিথলিয়া ইউনিয়নের একই এলাকার পবিত্র দত্তের ছেলে। মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম জামাল আহমেদ দেব দত্তের বস্তাবন্দি লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যর ভিত্তিতে অভিযানের অংশ হিসেবে সোমবার দুপুরে প্রতিবেশী জহুরুলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় বাড়ির শৌচাগারের পাশে গর্ত খুড়ে হাত-পা বাঁধা অবস্থায় দেব দত্তের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।
অপহৃত শিশুর পিতা পবিত্র দত্ত জানান, গত (০৮ জুন) শনিবার সকাল সাড়ে ৭টার দিকে দেব প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর স্থানীয়দের কাছ থেকে জানতে পারি দুইজন মোটরসাইকেল আরোহী রাস্তা থেকে দেবকে তুলে নিয়ে যায়। এরপর ঐদিন বিকেলে আমার ফোনে অপহরনকারীরা ফোন করে অর্ধকোটি টাকা মুক্তপণ দাবি করে। তারপর থেকে ঐ ফোন নম্বর বন্ধ, আমার ছেলের ও কোন খোঁজ পাইনি। আজ দুপুরে পুলিশ বাড়ির পাশের এক বাড়ি থেকে আমার ছেলের লাশ উদ্ধার করেছে।


     এই বিভাগের আরো খবর