,

জোসনার শরীরে বাঁধা ছিল ৪০ বোতল ফেনসিডিল

পাবনার ঈশ্বরদীতে শরীরে অভিনব কায়দায় মোড়ানো ৪০ বোতল ফেনসিডিলসহ জোসনা বেগম (৪৫) নামে এক নারীকে আটক করেছে পাকশী হাইওয়ে পুলিশ।

শনিবার দুপুরে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর পাবনা চিনি কলের সামনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। জোসনা ঈশ্বরদী পৌর এলাকার দরিনারিচা মহল্লার রেলগেট সুইপার কলোনীর মৃত রিন্টুর স্ত্রী।

পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিবুল করিম জানান, দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে জোসনা বেগম পাবনায় ফেনসিডিলের ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সাদা পোশাকে পুলিশ তাকে তল্লাশি করতে চাইলে তিনি পুলিশকে চ্যালেঞ্জ করেন।

এ সময় পুলিশ সদস্যরা তাকে সিএনজি থেকে নামিয়ে ওই সিএনজিতে থাকা অপর নারী যাত্রী দিয়ে শরীর তল্লাশি করালে তার পায়ের গোড়ালির ওপরে ও কোমরে অভিনব কায়দায় বেঁধে রাখা ৪০ বোতল ফেনসিডিল পায়। পরে তাকে পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। বিকেলে তাকে ঈশ্বরদী থানায় পাঠানো হয়।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, মাদকদ্রব্য আইনে মামলা নথিভুক্ত করে আগামীকাল রোববার তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।


     এই বিভাগের আরো খবর