,

দুজনকে চাপা দিয়ে পালালো ট্রাক

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার সকাল ৮টার দিকে উপজেলার তারাপুর হাইওয়ে সড়কে এই দুর্ঘটনা ঘটে। দুই মোটরসাইকেল আরেহীকে চাপা দেয়ার পর ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

এদের মধ্যে একজনের মরদেহ পুঠিয়ার বানেশ্বরে থাকা পবা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে ও অপরজনের মরদেহ বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

নিহতরা হলেন- রজাশাহী মহানগরীর বিমানবন্দর থানার বৈরাগিপাড়া এলাকার জেকের আলীর ছেলে ইমন আলী (২৪) ও একই থানার তকিপুর এলাকার নজরুল ইসলামের ছেলে সুজন ইসলাম (২৬)।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মুস্তাফিজুর রহমান জানান, সকালে একটি মালবোঝাই ট্রাক রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিল। ট্রাকটি যাওয়ার সময় রাজশাহী-ঢাকা মহাসড়কের তারাপুর নামক স্থানে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক ইমন আলী মারা যান।

এ সময় স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় সুজনকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসাতালে পাঠান। কিন্তু হাসপাতলের নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহমেদ জানান, ঘাতক ট্রকটি চাপা দেয়ার পর পালিয়ে গেছে। তবে সেটি আটকের চেষ্টা চলছে। এছাড়া এ ঘটনায় মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।


     এই বিভাগের আরো খবর